সংবাদ শিরোনাম :
ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টা, গুলিতে নিহত ১

ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টা, গুলিতে নিহত ১

ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টা, গুলিতে নিহত ১
ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টা, গুলিতে নিহত ১

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচনের ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টাকালে পুলিশের গুলিতে এক ব্যক্তি নিহত হয়েছে।

উপজেলার সাগরদিঘী ইউনিয়নের গুপ্ত বৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টা করলে পুলিশ গুলি চালায়। এতে একজন নিহত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে। নিহত ব্যক্তির নাম মালেক মিয়া (৩৫)।

জেলার পাঁচটি উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদের নির্বাচন, তিনটিতে উপ-নির্বাচন এবং একটি পৌরসভা পরিষদের নির্বাচনে আজ বৃহস্পতিবার ভোটগ্রহণ চলছে।

সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত। এর আগে ভোর ৪টার দিকে ভোটকেন্দ্র থেকে ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টা করলে পুলিশ গুলি চালায়।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, ‘‘ভোর ৪টার দিকে কয়েকজন দুষ্কৃতকারী কেন্দ্রের ব্যালট পেপার ছিনতাই করার চেষ্টা করেন। এ সময় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সালাউদ্দিনের নির্দেশে পুলিশ গুলি ছোড়ে। এতে একজন মারা গেছে শুনেছি।’’

এ ছাড়া পার্শ্ববর্তী ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার গোয়ালিয়া এলাকায় একটি লাশ পড়ে থাকার খবর পাওয়া গেছে। পুলিশ কত রাউন্ড গুলি ছুড়েছে, পুলিশ সুপার তার সংখ্যা জানাননি। তদন্ত করে জানানো হবে বলে তিনি জানিয়েছেন।

টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম জানান, এ ঘটনার কারণে সাগরদিঘী ইউনিয়নের গুপ্ত বৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

সাগরদিঘী ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের প্রার্থী হেকমত শিকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশের ছোঁড়া গুলিতে মালেক মিয়া মারা যায়। দুষ্কৃতকারীরা ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টা চালায়। নিহত ব্যক্তি সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী বুলবুলি বেগমের দেবর।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, পাঁচটি উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদের সাধারণ, তিনটিতে উপ-নির্বাচন ও একটি পৌরসভা পরিষদের নির্বাচনে ভোটগ্রহণ চলছে।

ঘাটাইল উপজেলার ছয়টি ও কালিহাতী উপজেলার একটি ইউনিয়ন পরিষদের নির্বাচন,  সদর উপজেলার মাহমুদনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন, দেলদুয়ার উপজেলার এলাসিন ইউনিয়নে ২নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসনে উপ-নির্বাচন, গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের ১নং ওয়ার্ডে উপ-নির্বাচন, কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com